নকশা
- খায়রুজ্জামান সাদেক ২৮-০৪-২০২৪

প্ল্যানর ইমেজটা ধরতে চেয়েছি। আকাশের গায়ে আকাশ হয়ে উঠছে একটা বাড়ি। তার বিশালতায় তথ্যের ফাঁক নেই। এতটা মশলা ভাজা হয়ে গেছে। এতটা মশলায় চমক লেগে আছে। এতটা দিকে চারদিক হয়েছে। তারপর তারপর এত খেয়ে খেয়ে তারা শূন্যতা ফলাতে চলে গেল। আহ্লাদী হয়েছে কুমির ছানা। ঘুমাতে যাই কুমির ছানা নিয়ে। চেঁচামেচি করে ক্ষতের উপর রুহের ক্যামোফ্লাজ। প্ল্যানর ইমেজটা যখন ঘুলঘুলিতে বাড়ি খেয়ে ভেঙ্গে খানখান তখন মাল্টি প্ল্যানকে মাল্টিপ্লাই করে জন্মাল মূষিক...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।